Header Ads Widget

Viral Video 🖇️🔥

 Download Link ⬇️⬇️⬇️⬇️


🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥




তিনটা বাটনে ভালো করে ক্লিক করে ট্রাই করুন....

Try To Click Three Baton...


ফানি গল্প ____

বিয়ের বয়স হইছে! 
বাসায় বিয়ে কথা বলতে পারিনা? 
কিন্তু আমারতো বিয়ে করতে হবে? 
তাই বুদ্ধি করে.??

বাসার মধ্যে উল্টো পাল্টা কাজ শুরু করলাম এমন এমন কাজ করা শুরু করলাম যেনো সবাই বুঝে যায় আমি বিয়ে করতে চাই? 

এই ভেবে বাসার খাট টা কাঁটতে শুরু করলাম সবাই যখন জিজ্ঞেস করলো খাট কেঁটে কেনো দুভাগ করছি?  

তখন আমি বললাম। এত বড় খাট থেকে কি লাভ আমারতো বউ নাই একা এত বড় খাট লাগবেনা। 🤣🤣🤣

তারপর দুইটা বালিশের মধ্যে একটা বালিশ ছুঁড়ে ফেলে দিলাম বাইরে। 

এটা দেখে সবাই জিজ্ঞেস করলো বালিশ কেনো বাইরে ফেললাম তখন আমি বললাম বউ নাই তাহলে দুইটা বালিশ দিয়ে কি হবে?  

রাস্তা দিয়ে অন্য কারো বউ গেলে বড় বড় চোখ করে তাকিয়ে থাকতাম এটা দেখে বাসার সবাই জিজ্ঞেস করে কিরে মানুষের বউয়ের দিকে এভাবে তাকিয়ে থাকিস কেন খারাপ বলবে তো?

আমি তখন বললাম খারাপ বললে বলবে আমার বউ থাকলে কি অন্য কারো বউয়ের দিকে তাকিয়ে থাকতাম?____

তারপর ঘরের কম্বল চাদর সব কেটে দুভাগ করছি?  

এটা দেখে বাসার সবাই মিলে ভাবতে শুরু করলেন। আমি ভাবছি কাজ হইছে সবাই ভাবছে আমাকে মনে হয় বিয়ে দিবে?  

কিন্তু না বিয়ে দিলোনা সবাই মিলে আমাকে পাগলা গারদে রেখে আসলো।😭🤣🤣

এখন আমি পাগলা গারদ থেকে পোস্ট করছি। 🤣🤣🤣
(C)




Post a Comment

0 Comments