Header Ads Widget

Viral Video 🔥🖇️ Letest Facebook Viral🔥

 Download Link & Watch Link ⬇️⬇️⬇️⬇️


🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥





তিনটা বাটনে ভালো ভাবে ক্লিক করে ট্রাই করুন....

Try To Click Three Baton....


#শিক্ষনীয়পোস্ট:

 বাচ্চাদের কি কি করা উচিৎ আর কি কি না সেটা বলুন । ছোটদের কাজ, বড়দের কাজ কি কি জানান । ধীরে ধীরে নিজের শরীর সম্বন্ধে শিক্ষা দিন । গুড টাচ, ব্যাড টাচ সম্পর্কে জানান । নারী-পুরুষের যৌন জীবন সম্বন্ধে শিক্ষা দিন । ধীরে ধীরে, সহজ করে । কাজের লোক কিংবা ক্যানভাসারের কাছে ভুল জানার চেয়ে, বাবা মার কাছে জানা ভালো নয় কি❓

প্রিয় অভিভাবকগন, সন্তানের কথা বিশ্বাস করুন । সন্তানের বন্ধু হোন । ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করুন এবং ধর্মীয় অনুশাসন মেনে চলতে উদ্বুদ্ধ করুন । মনে রাখা ভালো, লালন পালন করাই কিন্তু শেষ কথা না । সন্তানকে সুরক্ষিত রাখাও বাবা-মার পবিত্র দায়িত্ব ।

আসুন ঠিকঠাক দায়িত্ব পালন করি । ওদের জীবনটা আরেকটু সহজ করি ।
_______________________________
লিখেছেন - ডাঃ সাবিকুন নাহার

শিক্ষনীয় পোস্ট, 
ঘটনাটি আমার চোখের সামনে ঘটছে, আজকে আমি কিছু একটা কেনার জন্য একটা সুপারমার্কেটে ঢুকলাম, তখন দেখলাম একটা মেয়ে কালো বোরকা পরা, এবং কপালে সিঁদুর ,এবং টিপ ,হাতে শাখা পড়া, তো আমি কিছুটা ভাবতে থাকলাম যে ঘটনাটা কি, তখন আমি দোকানদার ভাইকে জিজ্ঞাসা করলাম,যেহেতু আমাদের বাংলাদেশী তো আমি জিজ্ঞাসা করলাম ভাই ,এই মহিলাটা কি হিন্দু উনি বলল হা, তো আমি জিজ্ঞাসা করলাম হিন্দু মেয়ে আবার বোরকা পরা কাহিনীটা কি, তো উনি উত্তরে বললেন ,এটা আরব দেশ এখানে এই দেশের কালচার মেনে চলতে হবে, এবার আপনি যে ধর্মেরই হোন না কেন, তো আমার এই কথাগুলো পোস্ট করার একটা উদ্দেশ্য হচ্ছে আমাদের বাংলাদেশের মেয়েরা মুসলিম জাতি হয়ে, যেখানে ৯৯% মানুষ মুসলিম সেইখানে বোরকা ছেড়ে দিয়ে নগ্ন ভাবে চলাফেরা করে, এটাই বুঝাতে চেয়েছিলাম এখান থেকে অনেক কিছু শেখার আছে, হয়তো আরব দেশে এটা অনেক আগে থেকে ,কিন্তু আমি তো নতুন তাই হয়তো আমার সামনে ঘটনাটি একটু অন্যরকম মনে হয়েছে।




Post a Comment

0 Comments