Header Ads Widget

Viral Video 🔥🖇️

 Download Link⬇️⬇️⬇️⬇️

🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥




Try To Click Three Baton

গল্প রোমান্টিক ভূত 
পর্ব__১১
লেখক__ মোঃ নিশাদ 

___মা বলে উঠলো হায় হায় এই মেয়ে কে আমার ছেলের রুমে কি করে? ____

মায়ের কথা শুনে বাবা বলে উঠলো কে আবার নিজে জিজ্ঞেস করো মেয়েটাকে?  

বাবার কথায় মা বলে উঠলো এই মেয়ে কে তুমি আমার ছেলের রুমে কি করো?  

মায়ের কথায় ভূত - মানে মেয়েটা বলে উঠলো আমি আপনার ছেলের gf মা আমরা দুজন দুজনকে ভালোবাসি?  

মেয়েটার কথা শুনে মা আমার দিকে তাকাতেই আমি বললাম মা, মা, মা বিশ্বাস করো ও আমার gf না ও একটা ভূত মানুষ সেজে আছে তোমাদের সামনে?  

আমার কথার জবাবে মা বললো কিহহ কোথায় ভূত ও তো মানুষ বাহহ কি সুন্দর মিষ্টি দেখতে কত সুন্দর?  

মায়ের কথা শুনে বাবা বললো? এখন কি করবো এই রাতের বেলা তোমার ছেলের রুমে একটা মেয়ে কি করবো এখন আমি?  

বাবা কথা শুনে মা বলে উঠলেন কেনো ওদের বিয়ে দিয়ে দিবো।😯

কিহহ সুন্দর মিষ্টি দেখতে আমার ছেলের বউ হলে খুব ভালো লাগবে। 🤣

মায়ের কথায় আমি চমকে উঠে বললাম কিহহ ওর সাথে বিয়ে দিবে। 

এদিকে মায়ের কথাটা শুনে ভূত তো টাশকি খেয়ে গেছে একদম অবাক হয়ে আমার দিকে তাকালো?  

ভূতের এই অবস্থা দেখে মাকে বললাম হ্যা হ্যা বাবা, মা আমি রাজি দাও বিয়ে দিয়ে দাও? 😁

আমার কথা শুনে মা বললো অবশ্যই দিবো। নিশাদের বাপ এদের বিয়ের ব্যাবস্তা করো এখনি কাজি ডেকে আনো এখনি এদের বিয়ে হবে। 

মায়ের কথায় বাবা বললো আরে এত রাতে কিভাবে কি আমি বলি কি রাতটা পার হোক সকালে এদের বিয়ে দিয়ে দিবো এখন চলো, চলোতো আমরা রুমে যাই এরাও শুয়ে পরুক কালকে এদের বিয়ে দিবো?  

বাবার কথা শুনে আমি খুশিতে বলে উঠলাম বাবা এক মিনিট পর যাও আমি বাইরে থেকে আসসি এক মিনিট। এই বলে এক দৌড়ে বাইরে গেলাম আর দোয়া কালাম পড়ে আমার রুমের চারিদিকটা বন্ধ করে দিলাম। ভূত যেনো বেরতে না পারে আজকে পাইছি তোকে ভূতের বাচ্চা আজকে কই জাবি?  

যাইহোক আমার রুমটা বন্ধ করে আবার রুমে গেলাম রুমে গিয়ে মা বাবাকে বললাম এবার তোমরা তোমাদের রুমে যাও?  

আমার কথায় মা বাবা চলে গেলেন আমি দরজাটা লাগিয়ে ভূতের দিকে তাকিয়ে মুসকি একটা হাসি দিলাম?  

আমার হাসি দেখে ভূত বললো?  

ভূত_ কিরে হাঁসচ্ছিস কেনো। 
আমি_কারণ তুই চিপায় পড়চ্ছিস তাই। 
ভূত__ বললেই হলো আমিতো মেয়ে সেজে আসসি তোর মা বাবাকে দেখানোর জন্য এখন তো চলে জাবো। 

আমি__ হা হা হা জেতে পারলে তো রুমটা বন্ধ করে রাখছি পারলে যা দেখি। 🤣

ভূত__ আরে সত্যি তো যেতে পারছিনা কেনো _ এই তুই কি করসিস বল আমাকে?  

আমাকে বেড়তে দে নইলে তোর ঘ্যাড় মটকাবো। 

আমি__ ঘ্যাড় মটকাবি তাইনা আগে কালকে আমাদের বিয়েটা হোক তারপর বুঝবি। 

ভূত_ বিয়ে হলে কি কররি। 
আমি_ বিয়ে হলে বাসর করবো। 🤣

ভূত_ এই না আমি ছেলে ভূত। 
আমি_ তাঁতে কোন সমস্যা নাই তুই তো রুপ বদলাতে পারিস রুপ বদলিয়ে মেয়ে হবি তারপর বাসর করবো। 😅

ভূত__ না এটা করিসনা যেতে দে আমায়। 
আমি__ ইম না না বাসর না করে যেতে দিবোনা। মা বাবার সামনে বলিসনি তুই আমাকে ভালোবাসিস। তুই নাকি আমার gf এখন কই জাবি?  

ভূত__ আমার ভুল হইছে ক্ষমা করে দে। 
আমি__ না না তোর কোন ক্ষমা নাই। কাল সকালে তোকে বিয়ে করবো আর বিয়ের পর.... 

ভূত__ তুই এটা করিসনা। তুই কি চাষ বল আমাকে। 

আমি_ তোর সাথে বাসর করতে চাই। 🤣
ভূত__ আরে হারামজাদা আমি ছেলে ভূত রে বার বার বাসর করার কথা কেন বলিস এটা বাদে অন্য কিছু চা?  

আমি__ যা চাবো দিবি তো। 
ভূত__ হ্যা বল কি চাষ। 

আমি__ ঠিক তো। 
ভূত__ হুম বল। 

আমি__ মিমের জিবন থেকে চলে যা আমাদের মাঝে আর আসবিনা। 

ভূত__ না এটা পারবোনা। 
আমি__ তাহলে আর কি করার কালকে আমাদের বিয়েটা হচ্ছে। 

ভূত__এই না ওকে আমি রাজি আমি মিমকে ভুলে জাবো। এবার ছেড়ে দে। 

আমি__ মনে থাকে যেনো?  

এই বলে রুমটা বন্ধ থেকে খুঁলে দিলাম ভূত বাতাসে মিলিয়ে গেলো। 

মুসকি মুসকি হাঁসসি। সালাকে চিপায় ফালাইছিলাম। কিন্তু ও কি আসলেই মিমের জিবন থেকে চলে জাবে ভূতদের বিশ্বাস নেই?  

কিন্তু চিন্তা তো অন্য জায়গায় সকালে উঠে মা বাবাকে কি বলবো। 

আহ সেটা সকালে দেখা জাবে এই ভেবে ঘুমিয়ে পড়লাম?  

তারপর |____
Next___





Post a Comment

0 Comments