Header Ads Widget

Viral Video 🔥🔥

 Download Link ⬇️⬇️⬇️⬇️

🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥




🔥🔥🔥🔥🔥🖇️🖇️🖇️🖇️🖇️

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া জাতির ক্রাশের সব দেখে নিলাম কি সাদা সাদা উফ্🙈 𝐃𝐨𝐰𝐧𝐥𝐨𝐚𝐝 𝐋𝐢𝐧𝐤𝐬/👀𝐖𝐚𝐭𝐜𝐡 𝐎𝐧𝐥𝐢𝐧𝐞

 ❤️শিক্ষনীয় মূলক পোস্ট...❤️
====================
একটি পশ্চিমা দেশে একটি চাকরির ইন্টারভিউতে খুবই জটিল একটি প্রশ্ন করা হলো। প্রশ্নটি এমন ছিল,
"তুমি প্রচন্ড ঝড়ের মধ্যে গাড়ি চালিয়ে যাচ্ছো। পথে একটি বাস স্টপে তুমি ৩ জনকে দেখতে পেলে যাদের তোমার সাহায্যের দরকার।
প্রথম হলো একটি মেয়ে যে তোমার মনের মতো জীবনসঙ্গী হতে পারে, দ্বিতীয়জন তোমার এক পুরোনো বন্ধু যে একবার তোমার জীবন বাঁচিয়েছিলো। আর তৃতীয় হলেন একজন বৃদ্ধা মহিলা যিনি খুবই অসুস্থ। তোমার গাড়িতে মাত্র একটি সিট আছে, তুমি এদের মধ্যে কাকে সাহায্য করবে?
- অসুস্থ বৃদ্ধা মহিলা যাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে নেয়া দরকার?
- পুরানো সেই বন্ধুটি যার কাছে তুমি চিরকৃতজ্ঞ, যাকে সাহায্য করলে তোমার ঋণ শোধ হতে পারে?
- বৃদ্ধা বা বন্ধুকে সাহায্য করতে গিয়ে মনমতো জীবনসঙ্গী হতে পারা মেয়েটিকে হাতছাড়া করে ফেলবে?"
২০০ জন আবেদনকারীদের মধ্যে নীতিবোধ ও মূল্যবোধ ঠিক রেখে সবাই প্রশ্নটির উত্তর দিয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত চাকরিটি একটি ছেলে পেয়েছিলো যে তার "out of the box" চিন্তাধারা দিয়ে নিয়োগদাতাদের একেবারেই চমকে দিয়েছিলো।
ছেলেটির perfect উত্তরটা এমন ছিল,
"আমি অসুস্থ বৃদ্ধা মহিলাটিকে গাড়িতে বসিয়ে গাড়ির চাবিটা আমার বন্ধুর হাতে ধরিয়ে দিয়ে বলবো মহিলাটিকে হাসপাতালে নিয়ে যেতে। আর আমি বাস স্টপে আমার মনমতো জীবনসঙ্গী হতে পারা মেয়েটির সাথে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করে তাকে বাড়ি পৌঁছে দিবো। বৃদ্ধা মহিলাটিও বাঁচবে, আমার বন্ধুকেও সাহায্য করা হবে আর জীবনসাথীকেও পেতে পারবো!


Post a Comment

0 Comments