Header Ads Widget

Viral Video 🔥🖇️

 Download Link ⬇️⬇️⬇️⬇️

  

🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥




তিনটা বাটনে ভালো ভাবে ক্লিক করে ট্রাই করুন...

Try To Click Three Baton....


জীবনে কত কিছু শেখার বাঁকী আছে এখনও! 
মা-বাবার কাছে যেমন সন্তান শেখে, তেমনি সন্তানের কাছেও মা-বাবা শেখার আছে। (এটা অবশ্য একান্তই আমার ভাবনা)।
দিব্য এবং সৌম্য দুজনার ঝগড়া বিবাদ খুব কম হয়।কিন্তু রেগে গেলে হুটহাট একজন আরেকজনকে মেরে বসে।আমার মধ্যস্থতা ছাড়া সেটা মেটানো মুশকিল হয়!
কালকেও সেটা হল।কিন্তু এ যাবত কালের সব রেকর্ড ছাড়িয়ে গেল।মানে হাতের সাথে,মুখেও তাদের একে-অপরের প্রতি জমে থাকা নানান বেদনার/ক্ষোভ বর্ষন হতে লাগলো‼️
দুজনেই প্রচুর কান্না করলো, কেউ কারো মুখ দেখবে না বলে দিল। রাতে ঘুমালোও আলাদা।একজন আমাকে ভাগ করে নিল, একজন ওর বাবাকে নিল।
আমি তো পুরা বোকা হয়ে গেলাম।
বাচ্চারা বড় হয়েছে, কিভাবে এটার সমাধান হবে তার কোন কুল কিনারা করতে পারলাম না! আজ সকালেও দুইজন বিপরীতমুখী হয়ে থাকলো। চা নিয়ে একজন ঘরে চলে গেল!!
সৌম্য বিকেলে একটু বাসার নীচে যাবার কথা বলে বের হয়ে গেল।(তারা সাধারনত একা বাসার বাইরে যায় না)। ফিরে আসলো একটা প্যাকেট হাতে করে।
সন্ধ্যায় চা নিয়ে টেবিলে এসে দেখি একটা ছোট্ট কেক!! তাতে রেড কালারে লেখা sorry‼️
এমন করে sorry বলা যায়⁉️ 
বাবা রে, sorry বলতে পারা একটা মহৎ গুন, এটা বেশীর ভাগ মানুষেরই থাকে না! সে sorry এভাবে বলার পর তো অনুযোগ/ব্যাথ্যা সব গলে ভালবাসা হয়ে যায়,আক্ষেপ গুলো সব ধুঁয়ে যায় বাবা!! যেতেই হয়!!!!!
ভাই-ভাইকে বুকে ধরে থাকলো অনেকক্ষন! কাঁদলো...........🥲♥️
এমন ভাবে sorry বলে,অভিমানের পাহাড় ডিঙ্গানো যাই,তা আমি তোর কাছে শিখলাম বাবু!! তুই এ জন্য মাঝে মাঝে আমার সত্যিকারের বাবা হয়ে ধরা দিস!! আর আমি তোর বোকা সেই মেয়ে.......😘😘
বিঃদ্রঃ( ঘটনা টা ২ বছর আগের,এইদিনের।মেমোরী শো করলো, ভাবলাম শিক্ষনীয়ও বটে।ওয়ালে আপডেট থাকুক।)



Post a Comment

0 Comments